ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি

আমরা অনেকেই ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে কিছুই জানিনা। আপনি কি জানতে চান? ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে? তাহলে ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন। অনেক কিছু সম্পর্কে জানতে পারবেন।

আমরা অনেকেই ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়ার জন্য চেষ্টা করি। কিন্তু কোথায় কিভাবে কি করলে স্টাইলিশ নাম দেয়া যাবে তা সম্পর্কে আমাদের অনেকের ধারনা নেই।  বন্ধুরা ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলের মাধ্যমে আপনারা এ সম্পর্কে সকল বিষয় জানতে পারবেন।

পোস্ট সূচিপত্র ঃ ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি নিয়ে আমাদের অনেকের ই কৌতুহলের শেষ নেই। কিন্তু আমাদের মাঝে এমন অনেকেই আছেন যারা জানিনা ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি। তাই আমাদের আজকের এই আয়োজন। আশা রাখছি এই আর্টিকেল পড়ার পর আপনি চাইলে ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি নিজেই প্রয়োগ করে সফল হতে পারবেন। সেই সাথে নিজের ফেসবুকের নাম অন্যদের থেকে আলাদা করে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার সুযোগ পাবেন। আসলে ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি আপনি খুব সহজেই আয়ত্ত করতে পারবেন যদি আপনি আমাদের এই পোস্ট সম্পূর্ণ মনোযোগ দিয়ে বুঝে নিতে পারেন। আপনার জন্য শুভ কামনা রইল।

ফেসবুকে স্টাইলিশ নাম বাংলা 

প্রিয় বন্ধুরা ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলটিতে এবারে আমরা জানবো ফেসবুকে স্টাইলিশ নাম বাংলা এই প্রসঙ্গে। এ তথ্য প্রযুক্তি প্রযুক্তির যুগে আমরা ফেসবুক ছাড়া চলতেই পারিনা।আর এই ফেসবুক চালানোর জন্য প্রথমেই ফেসবুক আইডি খুলতে হয়। আমরা অনেকেই ভেবে থাকি কি নামে ফেসবুক আইডি খুলবো। তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা ফেসবুকে স্টাইলিশ বাংলা নাম জেনে নিব। চলুন বন্ধুরা দেরী না করে আমরা নাম গুলো জেনে নিই।

  1. স্বপ্নের রাজকুমার
  2. প্রেমহীন জীবন
  3. আম্মুর ছোট ছেলে
  4. স্বপ্নের ফেরিওয়ালা
  5. ভাবনাহীন রাজকুমার
  6. দুষ্টু বরের মিষ্টি বউ
  7. অভিমানী রাজকন্যা
  8. দুষ্টু বউয়ের মিষ্টি বর
  9. ইন্টারন্যাশনাল ভাবওয়ালা
  10. প্রেমিক পুরুষ
  11. অভিমানী মন
  12. মিস্টার লিজেন্ড
  13. আম্মুর ছোট ছেলে
  14. মিষ্টি মায়ের দুষ্টু ছেলে
  15. দুরন্ত মন
  16. কাচের মন
  17. পাগলীর পাগল
  18. মিস্টার বেইমান
  19. যারে খুঁজি স্বপ্নে
  20. আসল পুরুষ

ফেসবুকে স্টাইলিশ নাম মেয়েদের 

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলের এ পর্যায়ে আমরা জানবো ফেসবুকে স্টাইলিশ মেয়েদের নাম। মেয়েরা তাদের ফেসবুক আইডির নাম একটু রোমান্টিক বা কাব্যিক রাখতে ভালবাসে। অনেকে নিজের অরিজিনাল নাম বাদ দিয়ে ছদ্মনাম ব্যবহার করে থাকে। অনেকের শখের বশে কাজটি করে থাকে। তবে এ ক্ষেত্রে সমস্যার তৈরি হয় বটে। যেমন কারো পরিচয় জানা যায় না। নাম গোপন করার কারণে। আবার অনেক ছেলেরা মেয়ের নামে আইডি খুলে মেয়েদেরকে ডিস্টার্ব করে।

আরো পড়ুনঃ প্রগতি লাইফ ইন্সুরেন্স এর সুবিধা - প্রগতি লাইফ ইন্সুরেন্স পলিসি

পক্ষান্তরে মেয়েরাও ছেলেদের নাম দিয়ে আইডি খুলে ছেলেদের ডিস্টার্ব করে। এ ধরনের নাম থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট আসলে অনেকেই একসেপ্ট করে না। কারণ তার নাম পরিচিত না। অনেকে আবার নিজের আইডিতে নিজের কোনো ছবিও প্রকাশ করে না। এতে করে সাধারণ পরিচিতজনদের কাছে বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি হয়। ফেসবুকে স্টাইলিশ মেয়েদের নাম দেওয়া হল।

  1. ফুচকা পাগলী
  2. স্বপ্নের নায়িকা
  3. শূন্য পৃথিবী 
  4. মায়াবী কন্যা 
  5. মন ফড়িং 
  6. অধরা অপ্সরা 
  7. রাজ্য হারা রাজকুমার
  8. নিশ্চুপ অভিমানী 
  9. কষ্টহীন প্রেমিকা 
  10. তাসের পুতুল 
  11. একাকী জীবন 
  12. দুষ্টু মেয়ের মিষ্টি কথা 
  13. মায়াবতী কন্যা 
  14. আকাশকুসুম
  15. মেঘলা আকাশ 
  16. শুধু তোমার জন্য 
  17. নীড়হারা পাখি 
  18. নীল আকাশ
  19. ভাবনার আগুন 
  20. অচিন পাখি 
  21. নয়ন ভরা জল 
  22. অবুঝ বালিকা 
  23. পাগলি মেয়ে 
  24. কাশফুল 
  25. শ্রাবনের মেঘ  
  26. নিল পরি 
  27. চাঁদের হাসি
  28. মেঘের বউ 
  29. শিশু বালিকা 
  30. পজেটিভ মেয়ে 
  31. তুমি আমার অহংকার 
  32. বলতে চাই কিছু কথা 
  33. বিন্দু কন্যা 
  34. স্বপ্নের রাজকন্যা 
  35. এঞ্জেল 
  36. সুখময় পৃথিবী 
  37. চোখের নদী 
  38. নীল আকাশের সাদা মেঘ

ফেসবুকে লেখার স্টাইল  

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এ আর্টিকেলটিতে এবারে আমরা জানবো ফেসবুকে লেখার স্টাইল সম্পর্কে। বর্তমানে আমরা সবাই ফেসবুক ব্যবহার করে থাকি এবং বিভিন্ন জনে বিভিন্ন রকম স্টাইলে নাম লেখা দিয়ে থাকি। আজকে এই আর্টিকেলের তেমনি কিছু লেখার স্টাইল দেখিয়ে দিব যেটা আপনার ফেসবুক প্রোফাইল নাম দিতে সাহায্য করবে। যেমন

  1. ঢাকার King
  2. Ami যে কে তোমার
  3. choto নবাব
  4. ### সিনিয়র হারামি###
  5. O  X  I  J  E  N
  6. ভা  বে  র  পা  গো  ল
  7. ,,,,,,,,Majhe majhe tumi,,,,,,
  8. NO BI TA
  9. শেষের কবিতা
  10. Si  Zu  ka
  11. রোদেলা মন
  12. No LOve Only ভাব
  13. Coco MOo
  14. Choko
  15. Dhakar কিং
  16. ফানুস
  17. হট কিলার
  18. ট্রু লাভ
  19. আমি যে কে তোমার

বন্ধুরা আশা করছি নামগুলো আপনাদের ভাল লেগেছে। নামগুলো অনেক কষ্ট করে যোগাড় করেছি। ভালো লেগে থাকলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন।

ফেসবুকের নতুন নাম 

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলের এ পর্যায়ে আমরা জানবো ফেসবুকের নতুন নাম সম্পর্কে বিস্তারিত। বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হচ্ছে ফেসবুক। ফেসবুকের মূল কোম্পানির নতুন নাম হতে যাচ্ছে মেটা। তবে আমরা যে মাধ্যমটিকে ব্যবহার করছি অর্থাৎ ফেসবুক। এই নাম টি অপরিবর্তিত রয়ে যাবে। 

মূলত ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ কোম্পানি হিসেবে পূর্বে যেমন ফেসবুক নামটি ব্যবহার করা হতো। এর বদলে এখন থেকে নতুন নাম ব্যবহার হতে যাচ্ছে সেটা হচ্ছে মেটা। ফেসবুক লাইভে এসে এক দীর্ঘ বক্তব্যে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এ তথ্যটি জানিয়েছেন। তিনি আরো জানিয়েছেন এই কোম্পানিটি এখন যে বড় বড় কর্মকাণ্ডের সাথে জড়িয়েছে তা শুধু ফেসবুক নাম দিয়ে চিহ্নিত করা সম্ভব নয়। 

আরো পড়ুনঃ বাচ্চাদের পাতলা পায়খানা হলে কি খাবার খেতে হবে

আক্ষরিক দিয়ে এই নামটি শুধু একটি দিকে নির্দেশ করে। কিন্তু বর্তমানের ডালপালা ছড়িয়ে কোম্পানির আওতায় এসেছে আরও অন্যান্য মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ইত্যাদি। কোম্পানির নতুন নাম প্রসঙ্গে জাকারবার্গ আরো বলেন, আমরা বিশ্বাস করি ইন্টারনেট এর পরবর্তী অধ্যায়ে হতে যাচ্ছে মেটা ভার্স। এর মাধ্যমে বদলে যাবে ইন্টারনেট।

ফেসবুকে স্টাইলিশ নাম ইংরেজি 

প্রিয় বন্ধুরা আপনারা অনেকে অনেক সময় ফেসবুকে ইংরেজি স্টাইলিশ নাম খুঁজে থাকেন। ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এ আর্টিকেলে আমরা ফেসবুকে ইংরেজিতে স্টাইলিশ নাম জানতে পারবো।

  1. Badro Soytan
  2. Cute petnir jamai
  3. Pure Bechelor
  4. Alor mela
  5. Nil akaer tara
  6. Prem amar
  7. Megher akash
  8. Kabbohin kobi
  9. Hinadri Tusher
  10. Missed call
  11. Behaya chagol
  12. Veja Shisir
  13. Mr perfect
  14. Kolo megh

ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়ার নিয়ম 

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলে এবার আমরা জানবো ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়ার নিয়ম সম্পর্কে। আমরা অনেকেই ফেসবুক প্রোফাইল এ স্টাইলিশ নাম ব্যবহার করতে পারি না। শুধু না জানার কারণে। ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এ আর্টিকেলটিতে এবারে আমরা জানবো ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়ার নিয়ম সম্বন্ধে। তাহলে চলুন বন্ধুরা আর দেরি না করে আমরা জেনে নেই কিভাবে ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়া যায়।

আরো পড়ুনঃ বাদল শব্দের অর্থ কি - বাদল নামের অর্থ কি

প্রথম স্টেপঃ

প্রথমে আপনি ফেসবুক লাইট অথবা ফেসবুক অ্যাপ এ প্রবেশ করুন তার ডান পাশে তিনটি স্ট্রেট দাগ রয়েছে তার উপরে ক্লিক করুন।

দ্বিতীয় স্টেপঃ

এরপর setting & privacy নামে একটি অপশন দেখতে পাবেন, এ অপশনে ক্লিক করুন। এরপর আবার settings এ ক্লিক করুন।

তৃতীয় স্টেপঃ

এই স্টেপে আপনাকে ভাষা পরিবর্তন করতে হবে। ভাষা পরিবর্তন করার জন্য দেখবেন এখানে Language and Region নামে একটি অপশন আসবে। এখন এই অপশনে ক্লিক করুন।

চতুর্থ স্টেপঃ

এবারে আপনি সবার প্রথমে যে অপশনটি রয়েছে সেখানে ক্লিক করুন।

পঞ্চম স্টেপঃ

ক্লিক করার পরে একটু নিচে দেখবেন পেঁচানো লেখার মত একটি অপশন রয়েছে। সেখানে ক্লিক করুন।

ষষ্ঠ স্টেপঃ

খেয়াল করবেন কিছুক্ষণ লোড নিবে। লোডিং নেয়া শেষ হলে কেটে দিয়ে স্টে ১ এবং ২ এর মত আবার সেটিংস এ আসুন। এখানে আসার পর আবার প্রথম অপশনটিতে ক্লিক করুন।

সপ্তম স্টেপঃ

এখানে আপনি আপনার নাম দেখতে পাবেন এবং সেই নামের উপরে ক্লিক করুন।

অষ্টম স্টেপঃ

এখানে ফেসবুকে স্টাইলিশ নাম দেওয়ার জন্য আপনি দুটি বক্স পাবেন এ বক্স দুটিতে আপনি আপনার পছন্দমত স্টাইলিশ নাম দিয়ে সেভ দিলেই আপনার ফেসবুক আইডির নাম স্টাইলিশ হয়ে যাবে

স্টাইলিশ নাম লেখার জন্য ফেসবুক স্টাইলিশ ফন্ট এর প্রয়োজন হবে। এজন্য আপনারা Facebook Stylish Name Maker এই ওয়েবসাইটে চলে যান। এখানে একটি বক্স দেখতে পাবেন সেই বক্সে আপনি যে ফেসবুক স্টাইলিশ নাম দিতে চান সেই নামটি লিখুন। দেখতে পাবেন নিচে অনেকগুলো স্টাইলিশ নাম চলে এসেছে আপনার পছন্দমত যেকোনো একটি নাম কপি করে নিন দুটি অংশ কপি করবেন প্রথম অংশ এবং শেষের অংশ।

নবম স্টেপঃ

কপি করা স্টাইলিশ নামের প্রথম অংশ প্রথম বক্সে লিখবেন এবং দ্বিতীয় অংশ দ্বিতীয় বক্সে পেস্ট করে দিন । দেখবেন নিচে নীল কালারের মধ্যে একটি লেখা চলে এসেছে।

দশম স্টেপঃ

নীল ঘরে লেখা ক্লিক করার পর পাসওয়ার্ড দেওয়ার জন্য একটি ঘর বের হবে সেখানে passwordদিয়ে সেভ করে দিন।

ব্যাস হয়ে গেল আপনার ফেসবুক স্টাইলিশ নাম। এখন আপনি আপনার আইডিতে গিয়ে দেখুন ফেসবুকের প্রোফাইল নাম স্টাইলিশ হয়ে গেছে এখন আপনি আপনার ফেসবুকের ভাষা বাংলায় পরিবর্তন করে নিতে পারেন।

প্রিয় পাঠক ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি এই আর্টিকেলটিতে ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সহ আরো অনেক কিছু জানতে পেরেছেন। অনেক সহজ ভাবে সব কিছু বোঝানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে পোস্টটি শেয়ার করবেন। ২৩২৬১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

fasttechit নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url